ঢাকা, শুক্রবার, ৩ মে, ২০২৪

বেগম খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি করছে বিএনপি : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, আওয়ামী লীগ বিএনপির সাবেক প্রধামন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থ হোক সেটা চায়। সে কারণে বিএনপি আইন মেনে চিকিৎসকের পরামর্শে বিদেশে নিয়ে যেতে পারেন। কিন্তু বিএনপির নেতাকর্মীরা রাজনীতির ফায়দা নেওয়ার জন্য মিছিল সমাবেশ করে বেগম খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি করছে, চিকিৎসার জন্য কিছুই করছে না। আইনের প্রক্রিয়ার মাধ্যমে তার চিকিৎসার ব্যাপারে সমস্যা সমাধান সম্ভব হবে।


 মঙ্গলবার বেলা ১১টায় কুষ্টিয়ায় এডুকেয়ার স্কুল এন্ড কলেজে বাংলা ও বিজ্ঞান মেলা, অভিভাবক সমাবেশে এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।


মার্কিন যুক্তরাষ্ট্রের বিষয়ে তিনি আরও বলেন, বিএনপির নেতা মির্জা ফখরুল কে মুখপাত্র হিসেবে যে দায়িত্ব দিয়েছে সেটা বাংলাদেশের জনগণ জানে না।


তিনি আরও বলেন, বিএনপি কখনওই সুষ্ঠ নির্বাচন করতে জানে না। যড়যন্ত্র করে ২০০১ সালের নির্বাচনের পর বিএনপি ক্ষমতা যাওয়ার পর একমাত্র বাংলাদেশ আওয়ামীলীগই সুষ্ঠভাবে দায়িত্ব হস্তান্তর করেছে। সংবিধান অনুযায়ী অবাধ ও সুষ্ঠভাবে নির্বাচন করতে সম্ভব হবে।


আইনের প্রক্রিয়া সাংবাদিকদের কাছে না বলে আদালতে কে বললে সেটা আদালতই বলতে পারবে কোনটা ভুল আছে। সাংবাদিকরা আইনজীবী বা বিচারক নয় তাদের কাছে আইনের প্রক্রিয়া বিষয়ে কোন লাভ হবে না তিনি জানান।


এ সময় এডুকেয়ার স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা রাসেল আহমেদ সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগার আলী, উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ads

Our Facebook Page